দুর্গাপুরে আদিবাসী শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টা, যুবক গ্রেপ্তার


আদিবাসী শিক্ষার্থী ধর্ষণ

নেত্রকোনার দুর্গাপুরে সপ্তম শ্রেণী পড়ুয়া এক আদিবাসী শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার ঘটনায় দায়েরকৃত মামলায় যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে সদর উপজেলার সদর ইউনিয়নের নলুয়াপাড়া গ্রামের চায়না মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পরে বুধবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়।

আসামি ৩৫ বছর বয়সী মো. ইব্রাহিম ওই গ্রামের আব্দুল আলীর ছেলে।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, গত সোমবার বিকেলে ওই ছাত্রীকে (১৪) বাড়িতে একা পেয়ে প্রতিবেশী ইব্রাহিম তাকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় চিৎকার শুনে তার মা খেত থেকে দৌড়ে বাড়িতে আসলে ইব্রাহিম ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ ঘটনায় ওইদিন রাতেই ভুক্তভোগীর বাবা দুর্গাপুর থানায় মামলা দায়ের করেন।

স্কুল ছাত্রীর বাবা জানান, প্রতিবেশী হওয়ার সুবাদে তাদের বাড়িতে আসা যাওয়া ছিল ইব্রাহিমের। তবে ঘটনার দিন তার স্ত্রী বাড়ির পাশের খেত থেকে ছাগল আনার জন্য যান। সেসময় বাড়িতে মেয়ে একা ছিল। এ সুযোগে বাড়িতে ঢুকে তার মেয়েকে ধর্ষণের চেষ্টা করে ইব্রাহিম। ‍

মামলার তদন্তকারী কর্মকর্তা দুর্গাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল আলম জানান, ভুক্তভোগী পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে মামলা রেকর্ডভুক্ত করা হয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মঙ্গলবার রাতে আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার সকালে তাকে আদালতে সোর্পদ করা হয়। 

কোন মন্তব্য নেই

© all rights reserved - Janajatir Kantho