আদিবাসী নারীকে শ্লীলতাহানি, এএসআই ক্লোজড

জনজাতির কণ্ঠ ডেস্ক: মাদক তল্লাশির নামে এক আদিবাসী গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগে সিরাজগঞ্জের তাড়াশ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সন্তোষ কুমার রায়কে প্রত্যাহার (ক্লোজড) করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে তাড়াশ থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, শুক্রবার রাতে এক আদেশে পুলিশ সুপার অভিযুক্ত এএসআইকে পুলিশ লাইনে ক্লোজড করেন। 

আর গৃহবধূর শ্লীলতাহানির বিষয়ে সহকারি পুলিশ সুপার (উল্লাপাড়া ও তাড়াশ সার্কেল) অমৃত সূত্রধর তদন্ত করছেন বলেও জানিয়েছেন পুলিশের এ কর্মকর্তা।

সিরাজগঞ্জ সহকারী পুলিশ সুপার অমৃত সূত্রধর তদন্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, গত মঙ্গলবার রাত ৮টার দিকে অভিযুক্ত এএসআই সন্তোষ কুমার মাদক তল্লাশির নামে তাড়াশ উপজেলার দেশিগ্রাম ইউনিয়নের গুড়পিপুল যশাইপাড়া গ্রামের এক আদিবাসী গৃহবধূর ঘরে প্রবেশ করে শ্লীলতাহানির চেষ্টা করেন। এ ঘটনায় এক ভিডিও বার্তায় বিচার দাবি করেন ওই গৃহবধূ। 

দ্রুতই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ নিয়ে সংবাদও প্রকাশিত হয়। বিষয়টি সিরাজগঞ্জ পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডলের নজরে আসলে অতিরিক্ত পুলিশ সুপার অমৃত সূত্রধরকে বিষয়টি সরেজমিন তদন্তের নির্দেশ দেন।

ব্যক্তিগত শৃঙ্খলা ভঙ্গের কারণে তাকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে বলে জানিয়েছেন সহকারী পুলিশ সুপার অমৃত সূত্রধর। 

© all rights reserved - Janajatir Kantho