বনফুল আদিবাসী গ্রিনহার্ট কলেজে বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস উদযাপন

বনফুল আদিবাসী গ্রিনহার্ট কলেজ

যথাযোগ্য মর্যাদায় বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন করলো বনফুল আদিবাসী গ্রিনহার্ট কলেজ। দিবসটি উপলক্ষে রোববার (১৭ মার্চ), রাজধানীর মিরপুরে অবস্থিত কলেজ প্রাঙ্গণে নানা আয়োজন করা হয়।  

বনফুল আদিবাসী গ্রীনহার্ট কলেজ গৃহীত কর্মসূচির মধ্যে ছিল বঙ্গবন্ধুর সংগ্রামী জীবন ও রাজনীতি বিষয়ক আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পুরস্কার বিতরণী।

অনুপ্রেরণার বাতিঘর বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানমালায় প্রধান অতিথি ছিলেন বনফুল আদিবাসী গ্রীনহার্ট কলেজের প্রতিষ্ঠাতা ও গভর্নিং বডির সভাপতি ভেন. প্রজ্ঞানন্দ মহাথেরো।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে অংশগ্রহণ করেন বনফুল আদিবাসী গ্রীনহার্ট কলেজের অধ্যক্ষ সুদীপ কুমার মণ্ডল, একাডেমিক কাউন্সিলের আহ্বায়ক মো. জাকিদুল ইসলাম, সদস্য সচিব সুশীল চাকমা এবং একাডেমিক কাউন্সিলের সদস্য ও শিক্ষক প্রতিনিধি মোস্তাকিয়া মাহমুদা পারভীন প্রমুখ।

প্রজ্ঞানন্দ মহাথেরো বক্তব্যের শুরুতে স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধাভরে স্মরণ করেন। এ সময় তিনি সবাইকে স্বতঃস্ফূর্তভাবে বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’ বইটি পড়ার পরামর্শ দেন এবং সবাইকে হৃদয়বান হওয়ার কথা বলেন।

 

কোন মন্তব্য নেই

© all rights reserved - Janajatir Kantho