হারল্যান স্টোরের পণ্য কিনে লাখ টাকা জিতলেন আদিবাসী নারী

চাকমা নারী

দেশজুড়ে চলা ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল’ ক্যাম্পেইনের পণ্য কিনে লাখ টাকা জিতলেন খাগড়াছড়ির দীঘিনালার প্রবিকা চাকমা নামের এক আদিবাসী নারী। শনিবার (১৬ মার্চ) দীঘিনালা হারল্যান স্টোরের সামনে এক অনুষ্ঠানে তার হাতে লাখ টাকার চেক তুলে দেন রিমার্ক-হারল্যানের নির্বাহী পরিচালক ও জনপ্রিয় চিত্রনায়ক মামনুন হাসান ইমন।

গত ১০ মার্চ থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইনে তিনিই প্রথম লাখপতি।

বেসরকারি ব্যাংক কর্মকর্তা প্রবিকা চাকমা খাগড়াছড়ির দিঘিনালার বরাদমের বাসিন্দা। কিছুদিন আগে তার বাসার কাছেই আনুষ্ঠানিক যাত্রা শুরু করে দীঘিনালা হারল্যান স্টোর। নকল ও ভেজাল পণ্য না কিনে নিজের স্কিনের যত্নে অথেনটিক কিছু কেনার জন্য গত ১৪ মার্চ হারল্যান স্টোরে চলে আসেন প্রবিকা। সেখান থেকে ২০৯০ টাকায় একটি অ্যান্টি স্কার জেল কেনেন তিনি। জেলটি কেনার পর তার মোবাইল ফোন নাম্বারটি ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’ এর জন্য রেজিস্ট্রার করা হয় এবং সফটওয়্যার এর মাধ্যমে তার জন্য পুরষ্কার নির্বাচন করা হয়। এতেই তিনি পেয়ে যান মেগা প্রাইজ লাখপতি হওয়ার বার্তা।

পুরস্কার জিতে উচ্ছ্বসিত প্রবিকা চাকমা। অনুভূতি প্রকাশ করতে গিয়ে তিনি বলেন, ‘আমি বিশ্বাসই করতে পারিনি যে আমি এক লাখ টাকা জিতে গিয়েছি। উপহারটি পেয়ে আমি অনেক খুশি, আপনারাও হারল্যান স্টোরে এসে ন্যূনতম ২০০০ টাকার পণ্য কিনে জিতে নিতে পারেন ক্যাশ ভাউচার।’

হারল্যান স্টোর ঈদুল ফিতর উপলক্ষে দেশব্যাপী শুরু করেছে হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল। নকল ও ভেজাল পণ্যের অপকারিতা সম্পর্কে ক্রেতাদের জানানোর মাধ্যমে অথেনটিক পণ্যের প্রচার ও প্রসারই এই ক্যাম্পেইনের উদ্দেশ্য। সারা দেশে শুরু হওয়া এই ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য থাকছে অথেনটিক পণ্য কিনে লাখ লাখ টাকার পুরস্কার পাওয়ার সুযোগ। 

কোন মন্তব্য নেই

© all rights reserved - Janajatir Kantho